ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় গরীব মানুষের মাঝে শীতবস্ত্র ও মাক্স বিতরণ 

এম.জিয়াবুল হক, চকরিয়া :: বৈশি^ক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা এবং গরীব পরিবারগুলোকে শীতের প্রকোপ থেকে রক্ষাকল্পে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র শ্রেণীর মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শীতবস্ত্র ও মাক্স বিতরণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। সোমবার ২০ ডিসেম্বর চকরিয়া জনতা মার্কেটস্থ বাসভবনে গরীব পরিবারের নারী-পুরুষের হাতে শীতবস্ত্র ও মাক্স তুলে দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, পৃথিবীর অপরাপর দেশের সঙ্গে বাংলাদেশেও বৈশি^ক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ চলছে। এই অবস্থায় সর্বসাধারণের নিরাপত্তা ঝুঁিকতে থাকলেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসিকে করোনার দ্বিতীয় ঢেউ থেকে রক্ষাকল্পে নানামুখী উদ্যোগ নিয়েছেন। সেইলক্ষ্যেই সরকার কাজ করছেন। এরই অংশহিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে করোনার ঢেউ এবং শীতের প্রকোপ মোকাবেলায় সরকারিভাবে শীতবস্ত্র এবং প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বরাদ্দ দিচ্ছেন। এরই অংশহিসেবে আমার ব্যক্তিগত তহবিলের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গরীব মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শীতবস্ত্র ও মাক্স বিতরণ কর্মসুচি শুরু করা হয়েছে।

চকরিয়া বিভিন্ন ইউনিয়নের গরীব পরিবারের নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র ও মাক্স বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে উপস্থিত ছিলেন হাফেজ মো.রেজাউল করিম, আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, পাভেল আজম, আওয়ামীলীগ নেতা শাহ আলম, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন প্রমুখ। ##

 

পাঠকের মতামত: